![mujib_logo](http://www.jessoreboard.gov.bd/assets/jb/images/mujib_logo.png)
00
দিন
00
ঘন্টা
00
মিনিট
00
সেকেন্ড
খবরঃ
সিরাম,প্লাজমা ব্যাখা করতে পারবে (Class ID: 172577)
শ্রেণি: নবম-দশম ,
বিষয়: বিজ্ঞান,
অধ্যায়: হৃদযন্ত্রের যত কথা MD AMIR ALI, Bhaluka Chandpur Model High School, SATKHIRA SADAR, SATKHIRA
বাস্তব অভিজ্ঞতা (Class ID: 172576)
শ্রেণি: নবম-দশম ,
বিষয়: কৃষিশিক্ষা,
অধ্যায়: পারিবারিক খামারMD AMIR ALI, Bhaluka Chandpur Model High School, SATKHIRA SADAR, SATKHIRA
সমোন্নতিরেখা ও তার পার্শ্বচিত্র (Class ID: 172575)
শ্রেণি: একাদশ-দ্বাদশ,
বিষয়: ভূগোল ১ম পত্র,
অধ্যায়: ভূমিরূপ পরিবর্তনMD AKBAR ALI, Muktijhoddha College, JASHORE SADAR, JASHORE
মেরুস্থানীয় সমদূরবর্তী শীর্ষদেশীয় অভিক্ষেপ (Class ID: 172574)
শ্রেণি: একাদশ-দ্বাদশ,
বিষয়: ভূগোল ২য় পত্র,
অধ্যায়: মানচিত্র অভিক্ষেপMD AKBAR ALI, Muktijhoddha College, JASHORE SADAR, JASHORE
ক্ষেত্রফল নির্ণয় (Class ID: 172570)
শ্রেণি: নবম-দশম ,
বিষয়: উচ্চতর গণিত,
অধ্যায়: স্থানাঙ্ক জ্যামিতিMd. Badshah Saiful, Bhaluka Chandpur Model High School, SATKHIRA SADAR, SATKHIRA
২০২৩-২০২৪ ইং শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তিকৃত নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে আমার কিছু পরামর্শ। (Class ID: 172569)
শ্রেণি: একাদশ-দ্বাদশ,
বিষয়: অন্যান্য,
অধ্যায়: অন্যান্যGOPAL CHANDRA DEBNATH, Abdur Rafet Biswas College, MIRPUR, KUSHTIA
প্রতিস্থাপন পদ্ধতিতে সমাধান নির্ণয় (Class ID: 172560)
শ্রেণি: নবম-দশম ,
বিষয়: গণিত,
অধ্যায়: দুই চলকবিশিষ্ট সরল সহসমীকরণ Md. Badshah Saiful, Bhaluka Chandpur Model High School, SATKHIRA SADAR, SATKHIRA
সরল শাঙ্কব অভিক্ষেপ (Class ID: 172554)
শ্রেণি: একাদশ-দ্বাদশ,
বিষয়: ভূগোল ২য় পত্র,
অধ্যায়: মানচিত্র অভিক্ষেপMD AKBAR ALI, Muktijhoddha College, JASHORE SADAR, JASHORE
সরল বেলনাকার অভিক্ষেপ (Class ID: 172546)
শ্রেণি: একাদশ-দ্বাদশ,
বিষয়: ভূগোল ২য় পত্র,
অধ্যায়: মানচিত্র অভিক্ষেপMD AKBAR ALI, Muktijhoddha College, JASHORE SADAR, JASHORE
বাংলাদেশ ও বিশ্বপরিচয় (Class ID: 172545)
শ্রেণি: অষ্টম ,
বিষয়: বাংলাদেশ ও বিশ্বপরিচয়,
অধ্যায়: বাংলাদেশের রাষ্ট্র ও সরকার ব্যবস্হাSHIRIN AKTER KHANAM, Kadakati Arar Secondary School, ASHASUNI, SATKHIRA